দ্বিতীয় দিনেরমত স্বেচ্ছাশ্রমে রাস্তা সংস্কার করলো সোনালী ক্লাব

প্রকাশিত: ৬:৪৫ অপরাহ্ণ, জুন ২, ২০২০

কালনী ভিউ ডেস্ক::
দিরাই উপজেলার কুলঞ্জ ইউনিয়নের হাতিয়া গ্রামের সংলগ্ন রাস্তায় সামান্য বৃষ্টি হলেই চলাচলের অনুপযোগী হয়ে পড়া রাস্তাটি দ্বিতীয় দিনেরমত স্বেচ্ছাশ্রমে সংস্কার করেছে স্থানীয় একটি সেচ্ছাসেবী সংগঠন। মঙ্গলবার দ্বিতীয় দিন দিরাইয়ের কুলঞ্জ ইউনিয়নে হাতিয়া গ্রামের প্রধান রাস্তা হাতিয়া উচ্চ বিদ্যালয় থেকে নাচনী পর্যন্ত রাস্তাটি স্বেচ্ছাশ্রমে সংস্কার করা হয়।

এলাকার কয়েকজন বাসিন্দা বলেন, দীর্ঘদিন মেরামত না করায় রাস্তাটি প্রতি বর্ষায়ই ক্ষতিগ্রস্ত হয়। গ্রামের প্রধান রাস্তা হওয়ায় রাস্তা দিয়ে প্রতিনিয়ত যাতায়াত করে ট্রলি, ব্যাটারি চালিত ইজিবাইক, অটোরিকশা, মোটরসাইকেল সহ বেশ কিছু যানবাহন। রাস্তাটি পাকা না থাকায় একটু বৃষ্টি হলেই রাস্তাটির বেহাল অবস্থা হয়ে পড়ে। তাঁরা এই রাস্তাটি পাকাকরণের দাবি জানিয়েছেন।

স্বেচ্ছাশ্রমে রাস্তা মেরামতের কাজ করেন কুলঞ্জ ইউনিয়নের হাতিয়া গ্রামের ‘সোনালী ক্লাব’ নামক একটি সংগঠন। অপরদিকে রাস্তার বেহাল অবস্থা ও স্বেচ্ছাশ্রমে রাস্তা সংস্কারের খবর সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়লে এগিয়ে আসেন হাতিয়া গ্রামের প্রবাসী।

সংগঠনের ওমর ফারুক জানান দুইদিনব্যাপী খানাখন্দে ভরপুর চলাচলের অনুপযোগী রাস্তাটি সংগঠনের সদস্যদের স্বেচ্ছাশ্রমে সংস্কার করা হয়েছ। ইতিমধ্যে আমাদের গ্রামের সম্মানিত প্রবাসীরা গ্রামের বিভিন্ন রাস্তা সংস্কারের জন্য ৬৩ হাজার টাকা অনুদানের প্রতিশ্রুতি দিয়েছিলেন। আমার বিশ্বাস রাস্তা সংস্কারে এলাকার সকল শ্রেণী পেশার মানুষ এগিয়ে আসবেন।