ঝরেপড়া রোধে মেধাবীদের সহায়তার আশ্বাস দিরাইয়ের সাবেক ছাত্রনেতা ফুলু’র

প্রকাশিত: ১২:৪৬ পূর্বাহ্ণ, জুন ৩, ২০২০

কালনী ভিউ ডেস্ক::
শিক্ষায় পিছিয়ে থাকা হাওর পাড়ের মেধাবী শিক্ষার্থীদের ঝরেপড়া রোধে আর্থিক সহায়তার ঘোষণা দিয়েছেন দিরাই উপজেলার বাসিন্দা, যুক্তরাজ্য প্রবাসী সাবেক ছাত্রনেতা সুলেমান কবির ফুলু।

এবারে দিরাই-শাল্লায় এসএসসি’র ফলাফলে মেধার সাথে যারা উত্তীর্ণ হয়েছে তাদের মাঝে যাদের অর্থাভাবে কলেজে ভর্তি অনিশ্চিত কিংবা খুবই কষ্টকর তাদেরকে সর্বোচ্চ মেধার ভিত্তিতে সম্পূর্ণ ভর্তি ফি সহ অধ্যায়ণকালে যথাসম্ভব আর্থিক সহায়তার ঘোষণা দেন তিনি।

সুলেমান কবির ফুলু জানান, এসএসসি ও সমমানের পরীক্ষায় উত্তীর্ণ সবার উজ্জ্বল ভবিষ্যত কামনা করি। সমাজের প্রতি স্বীয় কর্তব্যবোধ থেকেই মেধাবী শিক্ষার্থীদের ঝরেপড়া রোধে আমার এই ক্ষুদ্র প্রচেষ্টা। শুধু মাত্র অর্থের অভাবেই যেন প্রকৃত মেধা বিনাশ হয়ে না যায় সেই চেষ্টাই করবো। যদি আল্লাহ পাক আমাকে সহায়তা করার সুযোগ দেন তাহলে ধাপে ধাপে মেধাবীদের জন্য আর্থিক প্রণোদনা নিয়ে আসবো। তিনি দিরাই শাল্লা অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের সাথে, যোগাযোগের সুযোগ তৈরি করে দেওয়ার জন্য সকল শ্রেণী পেশার মানুষের প্রতি আহবান জানান।

আগ্রহীরা নাম, ঠিকানা, ফোন, রেজাল্ট, স্কুল, ভর্তিচ্ছু কলেজ ও বিভাগ সহ WhatsApp (0088)01716965541 এবং (0044)07554456690 নাম্বারে পাঠালে যাচাই বাচাই করে দ্রুত যোগাযোগ করা হবে বলে জানান তিনি। আবেদনকারী এবং সহায়তা গ্রহীতাদের পরিচয় গোপন রাখা হবে বলে তিনি জানান।