জামালগঞ্জের বিশিষ্ট ব্যবসায়ী পংকজ পাল চৌধুরীর পরলোক গমন

প্রকাশিত: ৮:০৭ অপরাহ্ণ, জুন ৭, ২০২০

জামালগঞ্জ প্রতিনিধিঃ:
জামালগঞ্জের বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক পংকজ পাল চৌধুরী হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে পরলোক গমন করেছেন। রবিবার বেলা ৩টায় হাসপাতালে নেওয়ার পথে তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৩ বছর। তিনি ১ কন্যা ও ১ পুত্র সন্তানের জনক। দীর্ঘদিন ধরে তিনি ডায়াবেটিস ও হৃদরোগে ভোগছিলেন। তাঁর মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
জানা যায়, রবিবার দুপুর ১২টায় হঠাৎ হৃদরোগে আক্রান্ত হলে পংকজ পাল চৌধুরীকে তাৎক্ষণিকভাবে জামালগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাঁকে সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। সিলেটে নিয়ে যাওয়ার পথে দিরাই রাস্তার মোড়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। প্রয়াত পংকজ পাল চৌধুরী সাচনা বাজার বনিক সমিতির উপদেষ্টা, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ উপজেলা শাখার উপদেষ্টা, সাচনা রামকৃষ্ণ সেবাশ্রমের উপদেষ্টা, সাচনা বাজার ফার্মেসী এসোসিয়েশনের সভাপতি, সাচনা জগন্নাথ জিউর মন্দির পরিচালনা কমিটির সাবেক সহ সভাপতি, উপজেলা পূজা উদযাপন পরিষদের সাবেক সিনিয়র সহ সভাপতি ও অদ্বৈত আশ্রমের উপদেষ্টাসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সাথে সম্পৃক্ত ছিলেন।
তাঁর মৃত্যুতে শোক প্রকাশসহ আত্মার শান্তি কামনা করেছেন, সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন, সংরক্ষিত আসনের (সিলেট-সুনামগঞ্জ) সংসদ সদস্য অ্যাডভোকেট শামীমা আক্তার খানম, জামালগঞ্জ উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান বীনা রানী তালুকদার, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ সভাপতি মো. রেজাউল করিম শামীম, সুনামগঞ্জ জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি অ্যাডভোকেট বিমান রায় ও সাধারণ সম্পাদক বিমল বনিক, সুনামগঞ্জ জেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি দীপক ঘোষ ও সাধারণ সম্পাদক বিশ্বজিত চক্রবর্ত্তী, তাহিরপুর উপজেলা চেয়ারম্যান ও অদ্বৈত আশ্রমের সভাপতি করুণা সিন্ধু চৌধুরী বাবুল, সাচনা বাজার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নূরুল হক আফিন্দী, সাচনা বাজার বনিক সমিতির ভারপ্রাপ্ত সভাপতি চিত্তরঞ্জন পাল, সাচনা রামকৃষ্ণ সেবাশ্রমের সভাপতি কৃপেশ বনিক ও সাধারণ সম্পাদক অনন্ত কুমার পাল, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার অ্যাডভোকেট আসাদ উল্লাহ সরকার, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি করুনা সিন্ধু তালুকদার ও সাধারণ সম্পাদক সমরেন্দ্র আচার্য শম্ভু, সাচনা বাজার ফার্মেসী এসোসিয়েশনের সাধারণ সম্পাদক আসাদ আল আজাদ, উপজেলা সারদা সংঘের সাধারণ সম্পাদিকা নূপুর রানী সেন, উপজেলা সাংবাদিক ফোরাম সভাপতি মো. ওয়ালী উল্লাহ সরকার।