2

দিরাইয়ে উপসর্গহীন এক ব্যবসায়ীর করোনা শনাক্ত

প্রকাশিত: ৩:১৭ পূর্বাহ্ণ, জুন ১১, ২০২০

দিরাই প্রতিনিধিঃ
বিশ্বে যখন মৃত্যু মিছিল তখন করোনায় বাংলাদেশেও দিনকে দিন বাড়ছে আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা। বুধবার শাবির ল্যাবে সুনামগঞ্জের দিরাইয়ের এক ব্যবসায়ীর করোনা শনাক্ত হয়েছে। সে উপজেলার কুলঞ্জ ইউনিয়নের শালিয়ারগাঁও গ্রামের প্রমোদ দাসের ছেলে, দিরাই বাজারের ব্যবসায়ী টিটু দাস (২৪)।

বুধবার রাতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ সুমন রায় চৌধুরী শনাক্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

ব্যবসায়ী টিটু দাসের সাথে মুঠোফোনে যোগাযোগ করলে তিনি কালনী ভিউ কে বলেন, দিরাই বাজার ব্রিজ সংলগ্ন সাবেক মেয়র হাজী আহমদ মিয়ার মালিকানাধীন আজিজ ম্যানশন থেকে দীর্ঘদিন যাবত আমি এবং আমার লোকজনদের দিয়ে উপজেলার বিভিন্ন বাজারের মিষ্টির দোকান গুলোতে দুধের চানা সরবরাহ করে আসছি, ব্যবসার কাজে বিভিন্ন জায়গা যেতে হয় একারণেই কোন ধরনের উপসর্গ ছাড়া,  গত দুইদিন আগে দিরাই সরকারি হাসপাতালে গিয়ে নমুনা দিয়ে আসি। আজ করোনা পরীক্ষার ফলাফলে পজিটিভ রিপোর্ট আসে। আমি সম্পূর্ণরূপে সুস্থ রয়েছি। প্রশাসনের কর্মকর্তারা আমার সাথে যোগাযোগ করেছেন। তাঁরা আমাকে আমার রুমে অবস্থান করার জন্য বলেছেন। আমাকে প্রয়োজনীয় সকল প্রকার সহায়তা করা হবে বলে জানিয়েছেন।

দিরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) কেএম নজরুল জানান, করোনা আক্রান্ত ব্যবসায়ী টিটু দাস দিরাই বাজার ব্রিজ সংলগ্ন আজিজ ম্যানশনে বসবাস করেন। করোনা পরীক্ষার পজিটিভ রিপোর্ট আসার পরই তার বাসায় গিয়ে রুমে থাকার পরামর্শ দিয়েছি এবং তাকে সকল প্রকার সহযোগিতা করা হবে বলে জানিয়েছি।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ সফি উল্লাহ বলেন এপর্যন্ত দিরাইয়ে করোনা আক্রান্ত ৭ জনই সুস্থ হয়ে উঠেছেন । বর্তমানে আক্রান্তের সংখ্যা শূন্যের কোটায় ছিল। আজ একজনের করোনা সনাক্ত হয়েছে। প্রশাসনের পক্ষ থেকে আক্রান্ত ব্যক্তির চিকিৎসাসহ সকল ধরনের সহায়তা করা হবে।

প্রসঙ্গত, এর আগে দিরাইয়ে ১ জন ডিপ্লোমা চিকিৎসক, ২ জন সিনিয়র নার্স সহ ৭ জন করোনায় আক্রান্ত হন। বর্তমানে ওই ৭ জনই সুস্থ হয়ে উঠেছেন।