সম্পন্ন হলো প্রয়াত অভিনেতার শেষকৃত্য

প্রকাশিত: ১২:০৬ পূর্বাহ্ণ, জুন ১৬, ২০২০

কালনী ভিউ ডেস্ক::
সম্পন্ন হলো প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের শেষকৃত্য । পঞ্চভূতে বিলীন হলেন সুশান্ত।আজ মুম্বাই শহরে আকাশ ভেঙে বৃষ্টি নেমেছিলো। মনে হয় যেনো মুম্বাই তার নিজের এক প্রিয় সন্তানের মৃত্যুকে কোন মতে মেনে নিতে পারছেন না।

আর প্রকৃতি এই ভাবেই তার নিজের মনের কথা ব্যাখ্যা করছে বৃষ্টিধারায়।আজ দুপুর সাড়ে তিনটে নাগাদ হাসপাতাল থেকে প্রায়ত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃতদেহ শেষ কৃতকার্যের জন্য নিয়ে যাওয়া হয় ভিলে পার্লের পবন হংস শ্মশানে।

ভারতের জি নিউজের প্রতিবেদনে বলা হয়েছে, মুম্বইয়ের ভিলে পার্লের পবন হংস শশ্মানে অভিনেতার বাবা ছেলের শেষকৃত্যের রীতি পালন করেছেন। সোমবার প্রয়াত অভিনেতাকে বিদায় জানাতে ভিলে পার্লে শশ্মানে উপস্থিত ছিলেন তার পরিবারের অন্যান্য সদস্যরাও। ছেলের মুখাগ্নি ও অন্যান্য রীতি পালন করেন সুশান্তের বাবা।

রীতি পালনের সময় তার বাবাকে ভীষণ চুপচাপ ও উদাস দেখাচ্ছিলো বলে সুশান্তের ঘনিষ্ঠরা জানিয়েছেন। এদিন প্রয়াত অভিনেতাকে শেষ বিদায় জানাতে উপস্থিত ছিলেন তার বি-টাউনের ঘনিষ্ঠ বন্ধুরা। ছিলেন শ্রদ্ধা কাপুর, বিবেক ওবেরয়, পূজা চোপড়া, কৃতি শ্যানন, রিয়া চক্রবর্তী, অভিষেক কাপুর, প্রজ্ঞা কাপুর, মুকেশ ছাবরা সহ আরো অনেকেই। শেষবার প্রিয় অভিনেতাকে দেখার জন্য শশ্মানের সামনে ভিড় জমিয়েছিলেন অগণিত মানুষ।

এদিকে প্রয়াত অভিনেতার মৃত্যুর ঘটনায় রিয়া চক্রবর্তীসহ তার বাড়ি শেফ, এবং অন্যান্য বন্ধুদের জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিশ।