দিরাই’র দুই চাকুরীজীবিসহ জেলার তিনজন করোনায় আক্রান্ত

প্রকাশিত: ১২:২০ পূর্বাহ্ণ, জুন ২১, ২০২০

দিরাই সংবাদদাতা::
দিরাইয়ের দুই চাকুরীজীবি সহ সুনামগঞ্জের আরও তিনজন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন । শনিবার সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পিসিআর ল্যাবে সুনামগঞ্জের ৩ জনের করোনা শনাক্ত হয়। দিরাইয়ের আক্রান্তরা হলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার গাড়ি চালক বিজিত দাশ (৩০) ও ব্র্যাক দিরাই অফিসের প্রোগ্রাম অর্গানাইজার শামসুন্নাহার বেগম (৩৫)। এছাড়াও সুনামগঞ্জ জেলার তাহিরপুর উপজেলার একজন আক্রান্ত হয়েছেন।

এ নিয়ে দিরাই উপজেলায় আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ২৩ জনে। এর মধ্যে ৭ জন সুস্থ হয়ে উঠেছেন বাকি আক্রান্তরা চিকিৎসাধীন রয়েছেন। এ নিয়ে সুনামগঞ্জে মোট করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৭৮৮ জন।

জানাযায়, সুনামগঞ্জ জেলার করোনার নমুনা সংগ্রহ করার জন্য সিলেটের সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পিসিআর ল্যাব স্থাপন করা হয়। প্রতিদিনের ন্যায় শনিবারও নমুনা পাঠানো হয়। সেখানে সুনামগঞ্জের ২৩টি নমুনা পরীক্ষা করা হলে তিনজন শনাক্ত হন। এছাড়া সুনামগঞ্জে করোনা থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১৭৫ জন এবং মৃত্যুবরণ করেছেন ৪ জন।

সিভিল সার্জন ডা. শামস ‍উদ্দিন বলেন, আজকে সুনামগঞ্জে তিনজন করোনা আক্রান্ত শনাক্ত হয়েছেন। বাকিদের মতো তাদেরও আইসোলেশনে নিয়ে আসা হবে।