দিরাইয়ের একজন সহ জেলায় ৩১ জনের করোনা শনাক্ত

প্রকাশিত: ১১:৪০ অপরাহ্ণ, জুন ২২, ২০২০

কালনী ভিউ ডেস্ক::
দিরাই উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার গৃহ কর্মী রেজিয়া বেগম (৫৮) সহ সুনামগঞ্জ জেলায় করোনা ভাইরাসে আক্রান্ত আরও ৩১ জন শনাক্ত হয়েছেন। সোমবার রাতে বিষয়টি নিশ্চিত করেন সিভিল সার্জন ডা. শাসম উদ্দিন। এ নিয়ে সুনামগঞ্জে বর্তমানে মোট করোনা আক্রান্ত রোগীর সংখ্যা দাাঁড়ালো ৮২৬ জনে।
জানাযায়, সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পিসিআর ল্যাবে সুনামগঞ্জের ১৮৮ নমুনা পরীক্ষা করা হলে সেখানে ৩১ জনের করোনা শনাক্ত হয়। আক্রান্তদের মধ্যে, সুনামগঞ্জ সদর উপজেলায় ১১ জন, ছাতক উপজেলায় ১৪ জন, জগন্নাথপুর উপজেলায় ৩ জন, দোয়ারাবাজার উপজেলায় একজন, শাল্লা উপজেলায় একজন আক্রান্ত হয়েছেন। এছাড়া সুনামগঞ্জে করোনা আক্রান্ত হয়ে মোট ৫ জনের মৃত্যু হয়েছে এবং সুস্থ হয়েছেন ১৯২ জন।
সিভিল সার্জন ডা. শামস উদ্দিন বলেন, আজকের রিপোর্টে সুনামগঞ্জের ৩১ জনের করোনা শনাক্ত হয়েছে। করোনায় আক্রান্ত রোগীদের দ্রুত আইসোলেশনে নিয়ে আসা হবে এবং তাদের সংস্পর্শে আসা ব্যক্তিদের কোয়ারেন্টাইন নিশ্চিত করা হবে। করোনায় সোমবার সুনামগঞ্জের একজনের মৃত্যু হয়েছে। এছাড়া আমাদের করোনায় এখন পর্যন্ত সুস্থ হয়েছেন ১৯২ জন।