দিরাইয়ে ফুড ফ্রেন্ড হোম ডেলিভারী সার্ভিসের যাত্রা শুরু

প্রকাশিত: ৩:৫২ পূর্বাহ্ণ, জুলাই ১, ২০২০

কালনী ভিউ ডেস্ক::
আজ আগামী ১ জুলাই ২০২০ থেকে হাওরের জনপদ ঐতিহ্যবাহী দিরাইয়ে যাত্রা শুরু করেছে ফুড ফ্রেন্ড হোম ডেলিভারী সার্ভিস। করোনার এই সংকটময় পরিস্থিতিতে সেবার লক্ষ্যে সৃষ্টি ফুড ফ্রেন্ড হোম ডেলিভারী সার্ভিস বাজার মূল্যে খাবার, ঔষধ সহ সকল পণ্যের বাজার মূল্যে হোম ডেলিভারী সার্ভিসের অঙ্গীকার নিয়ে যাত্রা শুরু করেছে ফুড ফ্রেন্ড হোম ডেলিভারি সার্ভিস।

ফুড ফ্রেন্ড হোম ডেলিভারী সার্ভিসের ফাউন্ডার চেয়ারম্যান ফায়সাল আহমেদ জানান বৈশ্বিক মহামারীর মুহূর্তে সকল শ্রেণী পেশার মানুষ জরুরি প্রয়োজন ছাড়া ঘরে থাকা নিশ্চিত করতে প্রশাসন বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করেছে। করোনাকালে দিরাই পৌরসভার সকল মানুষের সেবার লক্ষ্যে আমরা শুরু করতে যাচ্ছি হোম ডেলিভারী সার্ভিস। ফুড ফ্রেন্ড হোম ডেলিভারী সার্ভিস কর্তৃপক্ষ আরও জানান, মানুষ করোনা ভাইরাস প্রতিরােধের জন্য ঘরে থাকছেন, কিন্তু কিছু কেনাকাটা করতে বাজারে যেতেই হচ্ছে, আর এই বাজারে যাওয়াটাই অনেক ঝুঁকিপূর্ণ। সবার নিরাপত্তার কথা ভেবে আমরা ফুড ফেন্ড দেব “ফ্রি ডেলিভারি সার্ভিস “। গ্রাহকের চাহিদা অনুযায়ী বাজার মূল্যে পণ্য সংগ্রহ করে, আমাদের ফুড ফ্রেন্ড থেকে স্যানিটাইজ করে পরিপূর্ণ স্বাস্থ্যবিধি মেনে আমাদের নিজম্ব একজন ডেলিভারি ম্যান পণ্য পৌঁছে দিবে গ্রাহকের দরজায়। পণ্য রেখে তিনি নিরাপদ দূরত্বে অবস্থান করবেন, গ্রাহক বুঝে নিবেন পণ্য। অনলাইনে খাবার, ঔষধ সহ সকল পণ্যের অডার ও পেমেন্টের সুবিধা রয়েছে বলে জানান ফুড ফ্রেন্ড হোম ডেলিভারী সার্ভিসের কাষ্টমার ম্যানেজার। বাজার মূল্যে পণ্য পৌঁছে দেওয়ার শতভাগ নিশ্চয়তা দিয়ে ফুড ফ্রেন্ড হোম ডেলিভারী সার্ভিসের সেবা নিতে 01841462526 নাম্বারে অথবা www.foodfriend.live,
FB. foodfriendlive যোগাযোগ করার অনুরোধ জানান কর্তৃপক্ষ। এছাড়াও গ্রাহকদের জন্য রয়েছে ১ লক্ষ ৬০ হাজার টাকার গিফট কুপন। গিফট কুপনটি দিরাই হাসপাতাল রোডস্থ ফুড ফ্রেন্ড হোম ডেলিভারী সার্ভিসের অফিস থেকে সংগ্রহ করা যাবে বলে জানিয়েছেন তারা।