কোম্পানীগঞ্জে সোনালী ব্যাংকের রেলিঙ ভেঙ্গে বৃদ্ধের মৃত্যু, আহত ৩

প্রকাশিত: ৭:১৬ অপরাহ্ণ, জুলাই ২৬, ২০২০

কালনী ভিউ ডেস্ক::
কোম্পানীগঞ্জ উপজেলায় সোনালী ব্যাংকে বয়স্ক ভাতা নিতে এসে দুতলার সিড়ির রেলিঙ ভেঙ্গে নিচে পড়ে এক বৃদ্ধ নিহত হয়েছেন। নিহত ওই বৃদ্ধের নাম মো. শুক্কুর আলী (৭০)। তিনি উপজেলার বাঘারপাড় গ্রামের বাসিন্দা। রোববার দুপুর ২টায় এই দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হয়েছেন আরো ৩ জন। তাদের কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, রোববার দুপুর ১২ টায় সোনালী ব্যাংকের কোম্পানীগঞ্জ শাখায় বয়স্কভাতা উত্তোলন করতে আসেন বৃদ্ধ শুক্কুর আলী। তার সাথে ভাতা নিতে আসেন আরো অনেকেই। দুপুর ২ টায় ব্যাংকের সিড়িতে অপেক্ষমান অবস্থায় মানুষের চাপে ভেঙ্গে পড়ে সিড়ির রেলিঙ। এ সময় শুক্কুর আলীসহ আরো ৮-১০ জন উঁচু সিড়ি থেকে নিচে পড়ে যান। এ ঘটনায় তাৎক্ষণিক ঘটনাস্থলেই মৃত্যু হয় বৃদ্ধ শুক্কুর আলীর। আহত হন বয়স্ক ভাতা নিতে আসা রাজনগর গ্রামের আব্দুল গফুর (৭৫), বাঘারপাড় গ্রামের ছমিরুন (৭০) এবং টুকেরগাঁও গ্রামের পায়রা বেগম (৪৮)। আহতদের কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়।

বয়স্ক ভাতা নিতে এসে বৃদ্ধের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন ইসলামপুর পশ্চিম ইউনিয়ন পরিষদের সদস্য সুন্দর আলী।

কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরমএমও ডা. কামরুজ্জামান রাসেল বলেন, ব্যাংকের সিড়ির রেলিঙ ভেঙ্গে ৩ জন আহত হয়েছেন। তারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা নিয়ে চলে গেছেন। তবে কেউ মারা গেছেন কি না আমার জানা নেই।

সোনালী ব্যাংকের কোম্পানীগঞ্জ শাখার ম্যানেজার দিলীপ দেবনাথ বলেন, রেলিঙ ভেঙ্গে একজনের মৃত্যুর খবর আমি শুনেছি।