শাল্লায় আজমল হোসেন চৌধুরী জাবেদের ত্রাণ বিতরণ

প্রকাশিত: ১২:১৭ পূর্বাহ্ণ, জুলাই ৩১, ২০২০

বিশেষ প্রতিনিধিঃ
যুক্তরাজ্য বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক আজমল হোসেন চৌধুরী জাবেদের পক্ষ থেকে সুনামগঞ্জ জেলার শাল্লা উপজেলার হবিবপুর ইউনিয়নের বিভিন্ন গ্রামে বন্যা ক্ষতিগ্রস্ত ও কোরোনা কর্মহীন মানুষের মধ্যে নগদ অর্থ ও ত্রাণ বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার সকাল ১১টায় উপজেলার হবিবপুর ইউনিয়নের বিভিন্ন গ্রামে ক্ষতিগ্রস্ত ৪ শতাধিক পরিবারের মধ্যে নগদ অর্থ ও ত্রাণ বিতরণী অনুষ্ঠানে
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শাল্লা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সভাপতি গনেন্দ্র চন্দ্র সরকার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শাল্লা উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল আওয়াল, জেলা যুবদল সদস্য আক্তার হোসেন চৌধুরী, হবিবপুর ইউপি বিএনপির সভাপতি ডাঃ উসমান গনি, সাধারণ সম্পাদক শৈলেন চন্দ্র দাস, বিএনপি নেতা মোস্তফা মিয়া, শাল্লা উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক আব্দুর রাজ্জাক,আলতাফ হোসেন, যুবদল নেতা আমজাদ হোসেন চৌধুরী রাশেদ, রুমান আহমদ, বিএনপি নেতা- ইছা মিয়া, মোঃ দবির মিয়া, আরিজ মিয়া, হুসাইন, নরেশ দাস, সুবুদ দাস, বুশন দাস, প্রতাপ দাস, কালি চরণ দাস, অমিত লাল, মোঃ অবু মিয়া, বিসু দাস, ইমদাদু, নারায়ন দাস, রনু দাস, রমেশ দাস, জিনু দাস, রাখাল দাস, সিরাজুল, মোঃ আবু মিয়া, মোঃ ইমদাদুল আলম, পাবেল আহমদ, নূরুল ইসলাম নাহিদ, নয়ন আহমদ প্রমূখ।
যুক্তরাজ্য বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক আজমল হোসেন চৌধুরী জাবেদ টেলিফোনে বক্তব্যকালে বলেন আমার প্রিয় উপজেলার মানুষের সুখে-দুঃখে সবসময় পাশে দাঁড়াতে চাই এবং আমার পক্ষ থেকে ভবিষ্যতে ও সহায়তা প্রদান অব্যাহত থাকবে ।তিনি দিরাই-শাল্লা সহ দেশ-বিদেশের সবাইকে ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়ে বলেন দেশ ও জাতি আজ খুবি কঠিন এক সময় অতিবাহিত করছে। এখন আমাদের প্রয়োজন শক্ত মনোবল ও আন্তরিক প্রচেষ্টায় একে অন্যের সহায়তায় এগিয়ে আসা। আমরা সজাতি, গোষ্ঠী বিবেচনা না করে অসাম্প্রদায়িক চেতনায় উজ্জীবিত হয়ে মানবতার কল্যাণে কাজ করা। তবেই দেশ ও জাতি উন্নতির সুউচ্চ চূড়ায় আরোহিত হতে পারবে। তিনি বলেন আমি সব সময় আমার দিরাই-শাল্লার উন্নতির চিন্তা লালন করি। চেষ্টা করি সাহায্য সহযোগিতার। কিন্ত পর্যাপ্ত পরিমাণে কিছু করা সম্ভব হয় না। আপনারা দোয়া করবেন। আগামীতে যেনো আপনাদের জন্য আরও ভালো কিছু করতে পারি। আপনাদের হয়ে দিরাই-শাল্লার উন্নয়নের ভূমিকা রাখতে পারি।