সিলেটে ৪৬৪৯, সুনামগঞ্জে ১৬১৬, হবিগঞ্জে ১২৬২ ও মৌলভীবাজারে ১১১২ জন আক্রান্ত

প্রকাশিত: ৫:১৩ অপরাহ্ণ, আগস্ট ১০, ২০২০

কালনী ভিউ ডেস্ক::
সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন আরও ৬৭ জন। এনিয়ে সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ৮ হাজার ৬৪৯ জন।

এরমধ্যে সিলেট জেলায় ৪ হাজার ৬৪৯, সুনামগঞ্জে ১ হাজার ৬১৬, হবিগঞ্জে ১ হাজার ২৬২ এবং মৌলভীবাজারে ১ হাজার ১১২ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

এদিকে একই সময়ে করোনাভাইরাসে আক্রান্ত রোগীদের মধ্যে থেকে সুস্থ হয়েছেন আরও ১৮০ জন। এ নিয়ে সুস্থ রোগীর সংখ্যা বেড়ে দাঁড়ালো ৪ হাজার ১৩২ জনে।

নতুন সুস্থদের মধ্যে সিলেট জেলার ১৩৯ জন, সুনামগঞ্জের ১৩ জন, হবিগঞ্জের ১৪ জন এবং মৌলভীবাজারের ১৪ জন। আর সব মিলিয়ে সিলেট জেলার ১ হাজার ৩৯১ জন, সুনামগঞ্জের ১ হাজার ২৩৬ জন, হবিগঞ্জের ৮২৩ এবং মৌলভীবাজারের ৬৮২ জন রোগী সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

সোমবার (১০ আগস্ট) সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য)’র কার্যালয়ের কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন এ তথ্য নিশ্চিত করেছে।

অন্যদিকে সোমবার (১০ আগস্ট) পর্যন্ত সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ১৫৩ জনের মৃত্যু হয়েছে। এরমধ্যে সিলেট জেলার ১১২ জন, সুনামগঞ্জের ১৭ জন, হবিগঞ্জের ১১ জন এবং মৌলভীবাজারের ১৩ জন।

আর করোনাভাইরাস ও করোনাভাইরাসের উপসর্গ নিয়ে সিলেট বিভাগের বিভিন্ন হাসপাতালে ১২২৬ জন রোগী ভর্তি আছেন। এরমধ্যে করোনায় আক্রান্ত হয়ে ভর্তি হয়েছেন ১৫০ জন।