সুনামগঞ্জে বেড়াতে এসে ঢাকার কলেজ ছাত্রের মৃত্যু

প্রকাশিত: ৩:২৪ পূর্বাহ্ণ, আগস্ট ১৫, ২০২০

কালনী ভিউ ডেস্ক::
সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় বেড়াতে এসে নিখোঁজ তিতুমীর কলেজের শিক্ষার্থী জাহেদ চৌধুরী (২৫) লাশ উদ্ধার করা হয়েছে। নিহত শিক্ষার্থী ফেনী সদর থানার দিলরাজপুর গ্রামের মৃত ফজলুল হক চৌধুরীর ছেলে।

শুক্রবার(১৪ আগস্ট)বিকালে তাহিরপুর উপজেলার পাঠলাই নদী থেকে তার লাশ উদ্ধার করা হয়। জাহেদ তিতিমীর কলেজের বিবিএ শেষ বর্ষের ছাত্র।

পুলিশ সূত্রে জানা গেছে, রাজধানী ঢাকা থেকে ১১জনের একটি পর্যটক দল বৃৃৃহস্পতিবার সকালে তাহিরপুর উপজেলা আসে। পরে তারা একটি ইঞ্জিনচালিত নৌকা দিনভর টাঙ্গুয়ার হাওর, শহীদ সিরাজ লেক(নীলাদ্রি)ঘুরে সন্ধ্যায় টেকেরঘাট নৌঘাটে নৌকায় রাত্রিযাপন করে। এর পরদিন শুক্রবার সকাল ৭টার সময় তাহিরপুর উপজেলার উদ্দেশ্য রওয়ানা করে। আসার পর ঘুম থেকে উঠে নৌকায় অবস্থান করা সদস্যরা বুঝতে পারে তাদের মধ্য থেকে সহপাঠি জাহেদ নৌকায় নেই। পরে আবারও তার খোজেঁ করতে টেকেরঘাটের উদ্দেশ্য নৌকায় রওয়ানা করে সেখানে পৌঁছে অনেক খোঁজাখুঁজি করে নিখোঁজ বন্ধুর সন্ধান না পেয়ে স্থানীয় পুলিশকে বিষয়টি অবগত করে।
বিজ্ঞাপন

নিখোঁজের খবর পেয়ে টেকেরঘাট পুলিশ ফাঁড়ির সদস্যরা, স্থানীয়দের সহযোগিতায় বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি এক পর্যায়ে বিকালে নিখোঁজ যুবকের মরদেহ টেকেরঘাট কমিউনিটি ক্লিনিকের সামনের হাওরে মাছ ধরার জাল দিয়ে উদ্ধার করে।

স্থানীয়দের ধারণা সকালে কোন এক সময় সবার অগোছরে সে নৌকা থেকে পানিতে পরে ডুবে যায় জাহেদ।

তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আতিকুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিখোঁজ পর্যটকের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ মর্গে প্রেরণ করা হয়েছে।