মেসিকে নিতে এক সমর্থকের ৯ হাজার কোটি টাকার তহবিল

প্রকাশিত: ৮:০০ অপরাহ্ণ, আগস্ট ৩১, ২০২০

কালনী ভিউ ডেস্ক:
বিশ্ব ফুটবলের মহাতারকা লিওনেল মেসি, যার পায়ের জাদুতে মুগ্ধ থাকে আট থেকে আশি সবাই। সেই মেসিকে নিজের ক্লাবে কে-না পেতে চাইবেন। এমনই একজন জার্মান ক্লাব স্টুটগার্টের এক সমর্থক। মেসিকে নিজের দলে টানার জন্য গঠন করেছেন ৯০০ মিলিয়ন ইউরোর তহবিল, যা বাংলাদেশি টাকায় প্রায় ৯ হাজার কোটি টাকা।

ব্রিটিশ দৈনিক দ্য ডেইলি মেইল এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে। টিম আর্টম্যান নামের এই সমর্থকের গড়া তহবিলে এখন পর্যন্ত জমা পড়েছে মাত্র ২৬২ ইউরো।

টিম আর্টম্যানকে পাড়ি দিতে হবে বহুদূর। মেসির বাই আউটক্লজ হচ্ছে ৭০০ মিলিয়ন ইউরো। তাকে কোনো ক্লাব দলে নিতে চাইলে বার্সেলোনকে এই অর্থ দিতে হবে। এ জন্যই আটঘাট বেঁধে নেমেছেন আর্টম্যান, গড়ে ফেলেছেন তহবিল। শেষ পর্যন্ত চূড়ায় পোঁছাতে পারবেন কি না, এটা সময়ই বলে দেবে।

এদিকে এই বিশাল পরিমাণ টাকার অংক নিয়েই মেসি-বার্সা দ্বন্দ্ব চলছে। মেসি চাইছেন তার ট্রান্সফার ফ্রি করে দেওয়া হোক। সমাধানের জন্য বার্সার সঙ্গে আলোচনা পর্যন্ত করতে চাইছিলেন মেসি। কিন্তু কোনোভাবেই বসতে রাজি নয় বার্সা।

লা লিগা কর্তৃপক্ষও তাল মিলিয়েছে বার্সার সঙ্গে। তারা জানিয়েছে, মেসির ট্রান্সফার ফির ৭০০ মিলিয়ন ইউরো পরিশোধ করেই তবে নিতে হবে। মেসিকে নেওয়ার দৌড়ে এখন পর্যন্ত এগিয়ে আছে ইংলিশ ক্লাব ম্যানচেস্টার সিটি। তবে বার্সা-মেসি দ্বন্দ্ব না মিটলে মেসির ভবিষ্যত নির্ধারণ খুব কঠিন হয়ে যাবে।