কালনী ভিউ

প্রধানমন্ত্রী সুনামগঞ্জের উন্নয়নে খুবই আন্তরিক: পরিকল্পনা মন্ত্রী

প্রকাশিত: ১২:০৩ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ৪, ২০২০

কালনী ভিউ ডেস্ক::
পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান বলেছেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সাধারণ মানুষের কথা কথা সব সময় চিন্তা করেন। তিনি অনেক চাপের মধ্যে থাকেন। সারা দেশ নিয়ে তাকে চিন্তা করতে হয়। তিনি করোনাকালে মানবিক দৃষ্টান্ত স্থাপন করেছেন। যা বিশ্বে অন্যন নজির হিসেবে থাকবে।

বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর) রাতে সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে জেলা শিল্প কলা একাডেমির হাসন রাজা মিলনাতনে এ সব কথা বলেন তিনি।

এ ছাড়াও মন্ত্রী আরও তিনি বলেন, প্রধানমন্ত্রী সুনামগঞ্জের উন্নয়নে খুবই আন্তরিক। সুনামগঞ্জের কোনও কাজ নিয়ে গেলে তিনি সব কিছু পাশ করে দেন৷ সুনামগঞ্জে ব্যপক উন্নয়ন কর্মকান্ড হচ্ছে। সব কিছু প্রধানমন্ত্রীর অবদান।

এম এ মান্নান আরও বলেন, আমি প্রধানমন্ত্রী কাছ থেকে শিখেছি কিভাবে সাধারণ মানুষের উন্নয়ন করা যায়। আমি স্কুল কলেজ মাদ্রাসার উন্নয়নে কাজ করে যাচ্ছি। আমার উন্নয়নের কারণে যদি একটি ছেলে বা মেয়ে শিক্ষার আলো পায় আমার জীবন স্বার্থক বলে মনে করবও।

তিনি বলেন, সাংবাদিকদের প্রতিও প্রধানমন্ত্রী নজর রয়েছে। এ জন্য তিনি করোনা কালে দেশের সকল সাংবাদিকদের প্রণোদনা দিয়েছেন।

পরিকল্পনা মন্ত্রী আরও বলেন, সুনামগঞ্জে বিশ্ববিদ্যালয় মেডিকেল কলেজ ইঞ্জিনিয়ারিং কলেজ সব কিছু হচ্ছে। এগুলো বাস্তবায়ন হলে সুনামগঞ্জের চেহারা পাল্টে যাবে। হাওরের উপর দিয়ে ১৩ কিলোমিটার উড়াল সেতু হবে। সুনামগঞ্জ থেকে সরাসরি ময়মনসিংহ গাড়িতে যাওয়া যাবে। সুনামগঞ্জের সাথে সারা দেশের যোগাযোগের এক মাইলফলক তৈরি হবে।

রিপোর্টার্স ইউনিটির সভাপতি লতিফুর রহমান রাজু’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এমরানুল হক চৌধুরী’র সঞ্চালনায় বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন সুনামগঞ্জ -৫ আসনের সংসদ সদস্য মহিবুর রহমান মানিক, সুনামগঞ্জ-২ আসনের সংসদ সদস্য জয়া সেন গুপ্তা, সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য মোয়াজ্জেম হোসেন রতন, সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য পীর ফজলুর রহমান মিসবাহ, সুনামগঞ্জ-সিলেট সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য শামীমা শাহরিয়ার, জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ, জেলা পরিষদের চেয়ারম্যান নূরুল হুদা মকুট, পুলিশ সুপার মিজানুর রহমান, সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত, সদর উপজেলা চেয়ারম্যান খায়রুল হুদা চপল প্রমুখ।

এর আগে পরিকল্পনা মন্ত্রী সার্কিট হাউসে সাংবাদিকদের প্রণোদনার চেক বিতরণ করেন।