দিরাই রফিনগরে জেলা প্রশাসকের গণশুনানি

প্রকাশিত: ১২:০৫ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ১৭, ২০২০

কালনী ভিউ ডেস্ক::
সমস্যা সম্ভাবনা ও উন্নয়ন বিষয়ে দিরাই উপজেলার রফিনগর ইউনিয়নে গণশুনানি গ্রহণ করেছেন সুনামগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ।

বুধবার বৈরী আবহাওয়া উপেক্ষা করে হাওর পাড়ি দিয়ে রফিনগর উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে ইউনিয়নের সমস্যা, সম্ভাবনা ও উন্নয়ন বিষয়ে গণশুনানি গ্রহণ করেন জেলা প্রশাসক।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো: জসিম উদ্দিন, দিরাই উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সফি উল্লাহ, জেলা প্রশাসক কার্যালয়ের সিনিয়র সহকারী কমিশনার মোঃ আব্দুল মান্নান, মো: আরিফুল ইসলাম, সহকারী কমিশনার আসিফ আল জিনাত, জহিরুল আলম, ইউপি চেয়ারম্যান রেজুয়ান হুসেন খান সহ স্থানীয় বিভিন্ন শ্রেণীপেশার মানুষ। গণ শুনানিতে বিভিন্ন বিষয় জেলা প্রশাসক কে অবগত করলে তিনি সংশ্লিষ্টদের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের নির্দেশ প্রদান করেন। এছাড়াও জেলা প্রশাসক রফিনগর ইউনিয়ন পরিষদ পরিদর্শন করেন।

এসময় ইউনিয়ন পরিষদে ২০১৬-২০১৭ হতে ২০১৯-২০২০ অর্থ বছরে টিআর, কাবিখা, বার্ষিক উন্নয়ন কর্মসূচি (এডিপি), এলজিএসপি-৩, ইউপি ১% নিজস্ব রাজস্ব অর্থ দ্বারা গৃহীত প্রকল্প, অতিদরিদ্রদের জন্য কর্মসংস্থান কর্মসূচি, আশ্রয়ণ প্রকল্পের ‘জমি আছে ঘর নেই তার নিজ জমিতে গৃহ নির্মাণ’ প্রকল্প ও গৃহহীনদের জন্য দুর্যোগ সহনীয় বাসগৃহ নির্মাণ প্রকল্পের নথিপত্র পর্যালোচনা করেন জেলা প্রশাসক।