ছাত্রাবাসে গৃহবধূ ধর্ষণ: ধর্ষক রবিউলের গ্রামের বাড়ি দিরাইয়ে পুলিশের অভিযান

প্রকাশিত: ৭:১৬ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৬, ২০২০

দিরাই সংবাদদাতা:
সিলেট এমসি কলেজ ছাত্রাবাসে গৃহবধূ গণধর্ষণের ঘটনায় অভিযুক্ত ছাত্রলীগ নেতা রবিউল হাসানকে গ্রেপ্তার করতে তার গ্রামের বাড়ি দিরাইয়ে অভিযান পরিচালনা করেছে পুলিশ। শনিবার বিকেলে উপজেলার জগদল ইউনিয়নের বড় নগদীপুর গ্রামে তার বাড়িতে অভিযান পরিচালনা করে দিরাই থানা পুলিশ।

স্থানীয়রা জানান, এই ন্যক্কারজনক খবরটি শুনার পর থেকেই গ্রামসহ এলাকাবাসী তার শাস্তির দাবী জানাচ্ছেন। ঘটনায় জড়িতদের দৃষ্টান্ত মূলক শাস্তি দাবি জানান তাঁরা।

এ ব্যাপারে দিরাই থানা অফিসার ইনচার্জ (ওসি) আশরাফুল ইসলাম জানান, ধর্ষক রবিউলকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। তদন্তের স্বার্থে এখন এর বেশি বলা যাচ্ছে না। প্রসঙ্গত, গত শুক্রবার রাত সাড়ে ৯ টার দিকে সিলেট এমসি কলেজ ছাত্রাবাসে এক গৃহবধূ কে গণধর্ষণ করেছে ছাত্রলীগের কয়েকজন নেতাকর্মী।

অপরদিকে তরুণীকে গণধর্ষণের ঘটনায় ৬ জনকে আসামি করে শাহপরাণ থানায় মামলা দায়ের করেছেন ওই গৃহবধূর স্বামী মাইদুল ইসলাম বাদী হয়ে এ মামলা দায়ের করেন।

মামলার আসামিরা হলো এমসি কলেজ ছাত্রলীগ নেতা সাইফুর, শাহ রনি, অর্জুন, মাহফুজ, রবিউল ও তারেক। সিলেট এমসি কলেজের হোস্টেলে এক তরুণীকে ধর্ষণের দায়ে অভিযুক্ত ছাত্রলীগ কর্মী সাইফুরের রুম থেকে দেশি-বিদেশি অস্ত্র উদ্ধারের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।