,

দিরাইসহ সুনামগঞ্জের উপজেলার ও পৌরসভায় আওয়ামী লীগের সম্মেলনের তারিখ ঘোষণা

কালনী ভিউ ডেস্ক::
সুনামগঞ্জের ১১টি উপজেলা, দুইটি পৌরসভা ও একটি থানায় আওয়ামী লীগের সম্মেলনের তারিখ ঘোষণা করা হয়েছে। বৃহস্পতিবার (১৭ অক্টোবর) সন্ধ্যায় জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভা শেষে সাংবাদিকদের এই তথ্য জানান দলের জেলা নেতারা।

সুনামগঞ্জ পৌর শহরের শহীদ মুক্তিযোদ্ধা জগৎজ্যোতি পাবলিক লাইব্রেরিতে জেলা কমিটির সভা শেষে বিকেল সাড়ে পাঁচটায় সাংবাদিকদের সঙ্গে কথা বলেন দলের নেতারা।

জেলা কমিটির সিদ্ধান্ত অনুযায়ী সুনামগঞ্জ সদর উপজেলা ও সুনামগঞ্জ পৌরসভায় আগামী ২৩ নভেম্বর, শাল্লা উপজেলায় ৪ নভেম্বর, বিশ্বম্ভরপুর উপজেলায় ৫ নভেম্বর, জগন্নাথপুর উপজেলায় ৬ নভেম্বর, জামালগঞ্জ উপজেলায় ৯ নভেম্বর, ধরমপাশা উপজেলায় ১০ নভেম্বর, ছাতক উপজেলা ও ছাতক পৌরসভায় ১৬ নভেম্বর, তাহিরপুর উপজেলায় ১৭ নভেম্বর, দিরাই উপজেলায় ২৪ নভেম্বর, দোয়ারাবাজার উপজেলা ২৫ নভেম্বর, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলায় ৩০ নভেম্বর এবং মধ্যনগর থানায় ৩০ অক্টোবর সম্মেলন অনুষ্ঠিত হবে।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম এনামুল কবির জানান, জেলা কমিটির সভায় জেলার ১১টি উপজেলা, দুইটি পৌরসভা এবং একটি থানা কমিটির সম্মেলনের তারিখ নির্ধারণ করা হয়েছে। এ ছাড়া সভায় জেলা আওয়ামী লীগের ১৯টি সদস্য বিশিষ্ট উপদেষ্টা কমিটি এবং মুজিববর্ষ উদযাপনের জন্য একটি কমিটি গঠন করা হয়েছে।

জেলা কমিটির সাধারণ সম্পাদক সাংবাদিকদের জানান, জেলা আওয়ামী লীগ ও সংগঠনের জেলা নেতাদের নিয়ে টেলিভিশনের বিভিন্ন টক শোতে সাংবাদিক পীর হাবিবুর রহমান আপত্তিকর ও কুরুচিপূর্ণ মন্তব্য করেছেন। তার এসব বক্তব্যের প্রতিবাদ জানিয়ে সভায় নিন্দা প্রস্তাব গৃহীত হয়েছে।

জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সাংসদ মতিউর রহমানের সভাপতিত্বে কার্যনির্বাহী কমিটির সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন জেলা কমিটির সিনিয়র সহসভাপতি ও সুনামগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান নুরুল হুদা, সহসভাপতি আপ্তাব উদ্দিন, সিদ্দিক আহমদ, রেজাউল করিম, শফিকুল আলম, অবনি মোহন দাস, সৈয়দ আবুল কাশেম ও খায়রুল কবির প্রমুখ ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই ক্যাটাগরীর আরো খবর