,

দিরাইয়ে ফুটবলার উজ্জ্বলের রুহের মাগফেরাত কামনায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত

কালনী ভিউ ডেস্ক::
সুনামগঞ্জের দিরাই উপজেলার জগদল এলিভেন ষ্টার ফুটবল টিমের সাবেক ফুটবলার,জগদল যুব সমাজের আইডল ও জগদল বাজারের ব্যাবসায়ী,জগদল ইউনিয়ন যুবলীগ নেতা উজ্জল আহমেদের রুহের মাগফেরাত কামনায় জগদল পুর্বপাড়া যুব সমাজের পক্ষ থেকে আজ শুক্রবার বাদ আসর দোয়া ও
মিলাদ মাহফিল জগদল বাজার মসজিদে অনুষ্ঠিত হয়।

মোনাজাতের আগ মুহুর্তে সংক্ষিপ্ত আলোচনায় উপস্থিত নেত্রীবৃন্দ বলেন,জন্ম যখন নিয়েছি মৃত্যুর স্বাদ সবাইকে একদিন গ্রহন করতে হবে। তারপরও কথা থেকে যায়,কিছু কিছু মৃত্যু আছে যা মন কে নাড়া দেয়।তেমনি একটি মৃত্যু উজ্জল আহমেদের। উজ্জলের এই অকাল মৃত্যুতে আমরা গভীর ভাবে শোকাহত। আমরা দোয়া করি উজ্জল আহমেদ কে যেনো মহান আল্লাহ তালা জান্নাতুল ফেরদৌস দান করেন। আল্লাহ যেনো তার শোকাহত পরিবারকে ধর্য্য ধারন করার ক্ষমতা প্রদান করেন।

এ দোয়া ও মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন শায়েখে হিফজুর রাহমান,জগদল বাজার মসজিদের ইমাম মাওলানা জসিম উদ্দিন,উজ্জল আহমেদের পিতা আকিকুন্নুর,জগদল গ্রামের মুরুব্বি নানু মিয়া,মাষ্টার আব্দুস ছোবহান,ডাঃ বজলুন্নুর,সমুজ মিয়া,আশিক মিয়া,মাহবুব হুসাইন,কাজী ফিরুজ আলী,উজ্জল আহমেদের বড় ভাই লন্ডন প্রবাসী মনিরুজ্জামান রয়েল,ফয়সল হাসান,মাষ্টার গোলাম কিবরিয়া,মাওলানা শিপন আহমেদ,হাফেজ জাহাঙ্গীর হুসেন,সাবেক ফুটবলার শাহিন মিয়া,মখলিছুর রাহমান,সাংবাদিক হেলাল আহমেদ,লিটন মিয়া,সহিবুর রাহমান,মহিবুর রাহমান,জুনেদ মিয়া,উজ্জল আহমেদের ছোট ভাই লন্ডন প্রবাসী আফজাল হুসেন,হুমাইয়ুন রশিদ,শাহেদ আহমেদ,সেবুল মিয়া,হামিদুর রাহমান প্রমুখ।

দীর্ঘদিন ভারতে চিকিৎসার পর ১২ অক্টোবর শনিবার ঢাকার শিকদার মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় উজ্জ্বল আহমেদ শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৩৫ বছর।রোববার বাদ আসর জগদল কেন্দ্রীয় কবরস্থানে তাকে চিরনিদ্রায় শায়িত করা হয়।

উক্ত দোয়া ও মিলাদ মাহফিলে জগদল গ্রামের সদ্য প্রায়াত দুই জন মুরুব্বি আরজু মিয়া ও মিলিক মিয়ার রুহের মাগফেরাত কামনা করা হয়।

মোনাজাত করেন হযরত আল্লামা হিফজুর রাহমান শায়েখে বাসুরী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই ক্যাটাগরীর আরো খবর