,

দিরাইয়ে সিলেটস্থ দিরাই ছাত্র কল্যাণ পরিষদের বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত

কালনী ভিউ ডেস্ক::
দিরাই উপজেলার রাজানগর ইউনিয়নের রাজানগর কৃষ্ণচন্দ্র পাবলিক উচ্চ বিদ্যালয়ে সিলেটস্থ দিরাই ছাত্র কল্যাণ পরিষদের বৃত্তি পরীক্ষা সম্পন্ন হয়েছে। শুক্রবার সকাল ১০ টা পরীক্ষায় পঞ্চম, অষ্টম ও দশম শ্রেণির দুই শতাধিক ছাত্র ছাত্রীরা পরীক্ষায় অংশ নেয়। দিরাই সরমঙ্গল ইউনিয়ন, রাজানগর ইউনিয়ন ও দিরাই পৌরসভার বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। এর আগে উপজেলার আরো সাতটি ইউনিয়নে পরীক্ষা অনুষ্ঠিত হয়।

সংগঠনের প্রধান উপদেষ্টা সঞ্জয় চৌধুরী বলেন,দিরাই ছাত্রকল্যাণ সংসদ গুনগত শিক্ষা এবং ছাত্রছাত্রীদের মধ্যে প্রতিযোগিতা মূলক পরীক্ষার আয়োজন করে মেধাবিকাশে সহযোগিতা করছি। আমরা তিন বছর যাবত এ পরীক্ষার আয়োজন করে আসছি। আজকের পরীক্ষার মধ্য দিয়ে দিরাই উপজেলার ৯টি ইউনিয়ন ও একটি পৌর সভার পরীক্ষা শেষ হলো। দিরাই ছাত্রকল্যাণ পরিষদ তাদের কার্যক্রম অব্যাহত রাখবে।

রাজানগর কেসিপি উচ্চ বিদ্যালয় পরীক্ষা হল পরিদর্শন করেন দিরাই উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট রিপা সিনহা।

এসময় উপস্থিত ছিলেন, দিরাই ছাত্রকল্যাণ পরিষদের প্রধান উপদেষ্টা সঞ্জয় চৌধুরী, উপদেষ্টা আবু ছালিম, দিরাই প্রেসক্লাব সাধারণ সম্পাদক একে কুদরত পাশা, কেজাউড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোনায়েম আলী, সাবেক সভাপতি নূর হোসন চৌধুরী, এমরান হোসেন প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই ক্যাটাগরীর আরো খবর