,

ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার টাঙ্গাইলের এসপি দিরাই’র সন্তান সঞ্জিত রায়

কালনী ভিউ ডেস্ক::
টাঙ্গাইলের পুলিশ সুপার দিরাই পৌরসভার হারানপুর এলাকার সন্তান সঞ্জিত কুমার রায় ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার হিসেবে পুরস্কৃত হয়েছেন । বৃহস্পতিবার ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান তার সম্মেলন কক্ষে শ্রেষ্ঠ পুলিশ সুপার হিসেবে তার নাম ঘোষণা করেন। এ সময় ঢাকা রেঞ্জের উধ্বর্তন কর্মকর্তারা ছাড়াও ১৩ টি জেলার পুলিশ সুপার উপস্থিত ছিলেন। এসময় তাকে শ্রেষ্ঠ পুলিশ সুপার হিসেবে ক্রেস্ট ও সার্টিফিকেট প্রদান করেন ঢাকা রেঞ্জের ডিআইজি।

সঞ্জিত কুমার রায় টাঙ্গাইল পুলিশ সুপার হিসেবে যোগদানের পর থেকেই যানজট নিরসন, মাদক ব্যবসায়ী, চাঁদাবাজ ও সন্ত্রাসীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণসহ তথ্য প্রযুক্তি ব্যবহার করে চাঞ্চল্যকর ক্লুলেস মামলার রহস্য উদঘাটন করেছেন।এর আগে গুরুত্বপুর্ন মামলার রহস্য উদঘাটন, অসীম সাহসিকতা ও বীরত্বপূর্ণ কাজের স্বীকৃতির জন্য ২০১৮ সালে তিনি বাংলাদেশ পুলিশের সর্বোচ্চ সম্মাননা পদক বিপিএম-সেবা পদকে ভূষিত হন।

নিজের পুরস্কার প্রাপ্তি নিয়ে পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় বিপিএম বলেন, ‘এ অর্জন আমার একার নয়। টাঙ্গাইল জেলা পুলিশের প্রতিটি সদস্য এ সফলতার ভাগিদার।’ তিনি আরও বলেন, ‘সকলের ঐকান্তিক চেষ্টায় এ সফলতা অর্জন সম্ভব হয়েছে। আমার এ পুরস্কার টাঙ্গাইল বাসীকে উৎসর্গ করলাম।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই ক্যাটাগরীর আরো খবর