,

ডিএমএ’র কেন্দ্রীয় নির্বাচনকে সামনে রেখে সুনামগঞ্জে ডাঃ বাবু-ডাঃ আমিন পরিষদের মতবিনিময়

নিজস্ব প্রতিবেদক::
আসন্ন বাংলাদেশ ডিপ্লোমা মেডিকেল এসোসিয়েশনের কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদের নির্বাচনকে সামনে রেখে ডাঃ এম সাহিদুর রহমান বাবু ও ডাঃ মোঃ নুরুল আমীন (ডাঃ বাবু-ডাঃ আমিন) পরিষদের উদ্যোগে শুক্রবার সকালে সুনামগঞ্জ শহরের পানসী রেস্টুরেন্ট এর হলরুমে এক মতবিনিময় সভার আয়োজন করা হয়।

মতবিনিময় সভায় বিডিএমএ সুনামগঞ্জ জেলা সভাপতি ডাঃ হারুন আল-রশিদ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ডাঃ মোঃ মিজানুর রহমান এর সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্যে বিডিএমএ সিলেট এর সভাপতি ডাঃ পবিত্র রঞ্জন বণিক বলেন, আমাদের পরিষদ বিজয়ী হলে জাতীয় সকল সমস্যায় আমরা কাজ করবো। তিনি তাদের ইস্তেহার উল্লেখ করে বলেন, আমাদের পরিষদ নির্বাচিত হলে, নিয়োগ বিধি সংশোধন সহ নিয়োগ বাস্তবায়ন ও শুন্য পদ সৃষ্টি করবো, বিএনডিসি রেজি: অনলাইন করা হবে, চুক্তিকৃত বাংলাদেশ ডিপ্লোমা মেডিকেল এডুকেশন বোর্ড বাস্তবায়ন করবো, অন্যান্য ডিপ্লোমাদের মতো দশম গ্রেড স্কেল বাস্তবায়নে কাজ করবো, গ্রাড লিস্ট আপ-ডেট করা হবে, উচ্চ শিক্ষার রূপরেখা র্নিধারণ করা হবে।

বিশেষ অতিথি হেসেবে বক্তব্য রাখেন, বিডিএমএ মৌলভীবাজার জেলা সভাপতি ডাঃ দুলাল বণিক, সিলেট জেলা সাধারণ সম্পাদক ডাঃ প্রদীপ কুমার দাস, মৌলভীবাজার জেলা সাধারণ সম্পাদক ডাঃ সৈয়দ ফখরুল আলম, সিলটে জেলা সহসভাপতি ডাঃ তোফাজ্জল হোসেন, হবিগঞ্জ জেলা সাধারণ সম্পাদক রোটারিয়ান ডাঃ আল মামুন শাহনাওয়াজ প্রমূখ। সভায় সিলেট বিভাগ থেকে নির্বাচনে প্রতিদ্বন্ধী প্রার্থীদের পরিচয় করিয়ে দেওয়া হয়। এবং তাদের পক্ষে ভোট প্রার্থনা করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই ক্যাটাগরীর আরো খবর