,

জামালগঞ্জে ছাত্রছাত্রীদের মাঝে স্কাউট ড্রেস বিতরণ

জামালগঞ্জ প্রতিনিধি::
সুনামগঞ্জ জেলার জামালগঞ্জ উপজেলায় বেহেলী ইউনিয়নের ছাত্রছাত্রীদের মাঝে স্যানেটারি ন্যাপকিন ও স্কাউট ড্রেস বিতরণ করা হয়েছে। গতকাল মঙ্গলবার সকালে বেহেলী উচ্চ বিদ্যালয়ে বেহেলী ইউনিয়ন পরিষদের আয়োজনে লোকাল গভর্ন্যান্স সাপোর্ট প্রজেক্টের অর্থায়নে অনুষ্ঠিত বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বেহেলী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান অসীম কুমার তালুকদার। বেহেলী ইউপি সচিব আব্দুল হান্নানের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রিয়াংকা পাল। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বেহেলী উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি নির্মাল্য কান্তি রায়, প্রধান শিক্ষক রতী রঞ্জন পুরকায়স্থসহ বেহেলী ইউনিয়নের ৯টি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও বেহেলী উচ্চ বিদ্যালয়ের শিক্ষক শিক্ষার্থীবৃন্দ। অনুষ্ঠানে ৩শ’জন ছাত্রীর মাঝে স্যানিটারি ন্যাপকিন এবং প্রাথমিক বিদ্যালয়ের ছাত্রদের মাঝে স্কাউট ড্রেস বিতরণ করা হয়। এছাড়াও বেহেলী উচ্চ বিদ্যালয়ের সততা স্টোর উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রিয়াংকা পালসহ অতিথিবৃন্দ।
……

জামালগঞ্জে ইঁদুর নিধন অভিযানে র‌্যালি আলোচনা ও পুরস্কার বিতরণী সভা

জামালগঞ্জ প্রতিনিধি::
সুনামগঞ্জ জেলার জামালগঞ্জ উপজেলায় জাতীয় ইঁদুর নিধন অভিযান উপলক্ষে র‌্যালি, আলোচনা ও পুরস্কার বিতরণী সভা অনুষ্ঠিত হয়েছে। ‘আসুন সম্পদ ও ফসল রক্ষায় সম্মিলিতভাবে ইঁদুর নিধন করি’ প্রতিপাদ্যকে সামনে রেখে গতকাল সকালে উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে র‌্যালিটি উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদ হলরুমে আলোচনা সভায় মিলিত হয়। সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রিয়াংকা পাল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কৃষি অধিদপ্তর সিলেটের এসআরবিআই মো. এনায়েত উল্লাহ, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান বীনা রানী তালুকদার, ভাইস চেয়ারম্যান গোলাম জিলানী আফিন্দী রাজু। স্বাগত বক্তব্য ও টেকনিক্যাল ফেবার উপস্থাপনা করেন উপজেলা কৃষি কর্মকর্তা মোহাম্মদ আজিজল হক। এছাড়া অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, জামালগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিধান ভূষণ চক্রবর্ত্তী, উপজেলা কৃষি অফিসের এসএপিপিও দীপক রঞ্জন সরকার প্রমুখ।
সভায় ইঁদুর নিধন করায় উপজেলার শ্রেষ্ঠ কৃষক হিসেবে আবুল কালাম, ছকরু মিয়া ও এসএএও মো. ইছহাক মিয়াকে পুরস্কৃত করা হয়। এছাড়া ইঁদুর পানিতে ডুবিয়ে মারার উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রিয়াংকা পাল।

…….

জামালগঞ্জে জেলা তথ্য অফিসের প্রচারাভিযান
জামালগঞ্জ প্রতিনিধি::
সুনামগঞ্জ জেলার জামালগঞ্জ উপজেলার প্রধানমন্ত্রীর ব্র্যান্ডিং বিষয়ক মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধ বিষয়ে সতর্কতামূলক সঙ্গীতানুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার বিকেলে জামালগঞ্জ উপজেলাধীন নোয়াগাঁও বাজারে জেলা তথ্য অফিসের আয়োজনে গ্রামীণ জনগোষ্ঠীর উন্নয়নে প্রচার কার্যক্রম শক্তিশালীকরণ শীর্ষক প্রকল্পের আওতায় এবং জেলা তথ্য অফিসের ভ্রাম্যমাণ সঙ্গীত দলের অংশগ্রহণে এ বিশেষ প্রচারাভিযান অনুষ্ঠিত হয়।
এ সময় উপস্থিত ছিলেন সুনামগঞ্জ জেলা তথ্য অফিসার মো. আনোয়ার হোসেন, জেলা তথ্য অফিসের এপি অপারেটর মো. শরীফ হোসেনসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ। মানুষকে সতর্ক করতে মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ বিষয়ক সতর্কতামূলক সঙ্গীত পরিবেশন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই ক্যাটাগরীর আরো খবর