,

নিউজ ভিশন বিডির ৪র্থ বর্ষপূর্তি অনুষ্ঠিত

বিশেষ সংবাদদাতা::
অনলাইন নিউজ পোর্টাল নিউজ ভিশন বিডির ৪র্থ বর্ষপূর্তিতে সুনামগঞ্জে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দুপুর ১২টায় শহরের পৌরবিপণীস্থ প্রতিষ্ঠানটির কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়। এতে বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক্র মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন। নিউজ ভিশন বিডির সুনামগঞ্জ জেলা প্রতিনিধি এম এ মোতালিব ভূইয়ার সভাপতিত্বে সুনামগঞ্জ অনলাইন প্রেসক্লাবের সভাপতি একে মিলন আহমদের সঞ্চালনায় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ শহীদুর রহমান।

সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ সাংবাদিক ফোরামের সভাপতি,মোহনা টেলিভিশন ও দৈনিক অধিকারের জেলা প্রতিনিধি কুলেন্দু শেখর দাস,ফোরামের সাধারন সম্পাদক,এস এ টিভির প্রতিনিধি ও দৈনিক হাওরাঞ্চল পত্রিকার সম্পাদক ও প্রকাশক মোঃ মাহতাব উদ্দিন তালুকদার,অনলাইন প্রেসক্লাবের সহ সভাপতি মোশাহিদ আলম মহিম তালুকদার,নিউজ ভিশনের স্টাফ রিপোর্টার অলিউর রহমান,আশিস রহমান,দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা প্রতিনিধি মোঃ আবু সঈদ,চ্যানেল ২৪ ফোরের জেলা প্রতিনিধি কে এম শহীদুল,জামাল আহমদ।

এছাড়াও উপস্থিত ছিলেন,মানবাধিকারকর্মী মাসুক আহমেদ,দৈনিক হাওরাঞ্চলের কথা পত্রিকার বার্তা সম্পাদক আলাউর রহমান,ষ্টাফ রিপোর্টার মিজানুর রহমান রুমান,জুবায়ের হোসেন,তানজিল আহমদ মুন্না,দোয়ারাবাজার প্রেসক্লাব সদস্য সিরাজ মিয়া প্রমুখ।

নেতৃবৃন্দরা বলেন গণমাধ্যমকর্মীরা জাতির বিবেক হিসেবে এলাকার অসহায় নির্যাতিত মানুষের কল্যাণে সব সময় নিরলসভাবে কাজ করে যাবে। আর বিগত চারটি বছরে অনলাইন নিউজ পোর্টাল নিউজ ভিশন হাওরের জনপদের মানুষের সুখ দুঃখের কথা তুলে ধরে ইতিমধ্যে জেলাবাসীর হৃদয়ে স্থান করে নিতে সক্ষম হয়েছে এবং এই প্রতিষ্ঠানটি এই ধারা সমুন্নত রেখে হাওরবাসী কল্যাণে আরো ব্যাপক ভূমিক রাখবে বলে আশাবাদ ব্যক্ত করেন তারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই ক্যাটাগরীর আরো খবর