সিলেট ও সুনামগঞ্জে আরও ৯১ জনের করোনা শনাক্ত

প্রকাশিত: ২:২৫ পূর্বাহ্ণ, জুন ৫, ২০২০

কালনী ভিউ ডেস্ক::
বৃহস্পতিবার সিলেট ও সুনামগঞ্জে আরও ৯১ জনের করোনা শনাক্ত হয়েছে। এররমধ্যে ৬০ জনই সিলেট জেলার। বৃহস্পতিবার সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ ও শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পিসিআর ল্যাবে নমুনা পরীক্ষায় এই ৯১ জনের করোনা শনাক্ত হয়।

শনাক্ত হওয়াদের মধ্যে নিরাপত্তাবাহিনীর বেশ ক’জন সদস্য রয়েছেন। সব মিলিয়ে সিলেট বিভাগে এ পর্যন্ত করোনা শনাক্ত হয়েছে ১৩২৭ জনের।

সিলেট: সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে নমুনা পরীক্ষায় বৃহস্পতিবার সিলেট জেলার ৬০ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। বৃহস্পতিবার ওসমানীর ল্যাবে ১৮৮ জনের নমুনা পরীক্ষা করে ৬০ জনের পজেটিভ আসে। ফলে পরীক্ষার প্রায় ৩০ শতাংশেরই করোনা পজেটিভ ধরা পড়েছে।

এ তথ্য নিশ্চিত করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের উপ পরিচালক ডা. হিমাংশু লাল রায় বলেন, আক্রান্তদের মধ্যে বেশ কয়েকজন আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যও রয়েছেন।
বিজ্ঞাপন

শনাক্তদের মধ্যে নগরী ও সদর উপজেলার ৩৮ জন, জকিগঞ্জে দুজন, কোম্পানীগঞ্জে দুজন, জৈন্তাপুর ১৪ জন, বালাগঞ্জ একজন ও কানাইঘাটের একজন।

নতুন ৬০ জনসহ সিলেট জেলায় এ পর্যন্ত করোনা শনাক্ত হয়েছে ৭৩৯ জনের।

সুনামগঞ্জ: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে নমুনা পরীক্ষায় বৃহস্পতিবার সুনামগঞ্জের আরও ৩১ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে।

মঙ্গলবার (২ জুন) শাহজালাল বিশ্ববিদ্যালয়ের ল্যাবে ১৮৮ জনের নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে ৩১ জনের করোনা শনাক্ত হয়।

এ তথ্য নিশ্চিত করেছেন বিশ্ববিদ্যালয়ের জেনেটিক্স ইঞ্জিনিয়ারিং এন্ড বায়োটেকনোলজি বিভাগের সহকারি অধ্যাপক সহকারি অধ্যাপক জিয়াউল ফারুক জয়।

এই ৩১জন নিয়ে সুনামগঞ্জে এ পর্যন্ত করোনা শনাক্ত হয়েছে ২৫০ জনের।