চামচারা শেখ হাসিনার সব অর্জন ধ্বংস করে দিচ্ছে: কাদের মির্জা

প্রকাশিত: ৬:০৯ অপরাহ্ণ, জানুয়ারি ১১, ২০২১

কালনী ভিউ ডেস্ক::
যে কোনো সময় জীবন বিপন্ন হওয়ার শঙ্কা প্রকাশ করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের ভাই আবদুল কাদের মির্জা। বসুরহাট পৌর নির্বাচনে এই মেয়র প্রার্থী বলেছেন, কোম্পানীগঞ্জে আজকে অস্ত্রের ঝনঝনানি চলছে। যে কোনো সময় আমার জীবন বিপন্ন হতে পারে। আমি আপনাদের কবর দেখিয়ে দিয়েছি– আমাকে সেখানে কবর দেবেন। যদি মারা যাই হাশরের ময়দানে দেখা হবে। আমার শেষ কথা হচ্ছে, চামচারা শেখ হাসিনার সব অর্জন ধ্বংস করে দিচ্ছে।

সোমবার বসুরহাট পৌরসভা নির্বাচন সামনে রেখে রুপালি চত্বরে ব্যবসায়ীদের আয়োজনে এক নির্বাচনী সভায় এসব কথা বলেন।

আবদুল কাদের মির্জা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই। তিনি নোয়াখালীর বসুরহাট পৌরসভায় মেয়র পদে আওয়ামী লীগের টিকিটে নির্বাচন করছেন। তার সাম্প্রতিক বক্তব্যে রাজনৈতিক অঙ্গনে তোলপাড় সৃষ্টি হয়েছে।

তিনি আজকের সভায় বলেন, ফেনীতে একজন উপজেলা চেয়ারম্যানকে প্রকাশ্যে গুলি করে পেট্রোল ঢেলে র্নিমমভাবে গাড়িসহ পুড়িয়ে হত্যা করা হয়েছে। দুঃখজনক আজও বিচার হয়নি।

নোয়াখালীর জেলা প্রশাসককে অভিযুক্ত করে আওয়ামী লীগের মেয়র প্রার্থী বলেন, একজন এমপির নামযুক্ত মাস্ক কীভাবে আপনি পরেন। আপনি তো নিরপক্ষ লোক নন।

এ সময় উপস্থিত ছিলেন কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ শাহাব উদ্দিন, ব্যবসায়ী গোলাম শরীফ চৌধুরী পিপল, আওয়ামী লীগের সভাপতি খিজির হায়াত খান প্রমুখ।