দিরাই ও শাল্লায় ছাত্রদলের বিক্ষোভ মিছিল সমাবেশ

প্রকাশিত: ১২:৪৪ পূর্বাহ্ণ, জানুয়ারি ১৩, ২০২১

দিরাই প্রতিনিধিঃ
দিরাইয়ে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে উপজেলা, পৌর ও সরকারি কলেজ ছাত্রদল। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির প্রতিবাদে ছাত্রদল কেন্দ্রীয় সংসদের কর্মসূচির অংশ হিসেবে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

মঙ্গলবার সন্ধ্যা ৬টায় ছাত্রদলের কার্যালয়ের সামনে থেকে শুরু হয়ে বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে কার্যালয়ের সামনে সমাবেশ অনুষ্ঠিত হয়। দিরাই উপজেলা ছাত্রদলের আহবায়ক আবু হাসান চৌধুরী সাজুর সভাপতিত্বে ও সদস্য সচিব তানভীর চৌধুরীর পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন,উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক সাব্বির আহমদ,রেজাউল হাসান রিজু, পৌর ছাত্রদলের যুগ্ম আহবায়ক শাহীনুর রহমান, হোসাইন আহমদ, সরকারি কলেজ ছাত্রদলের আহবায়ক সালমান মিয়া, যুগ্ম আহবায়ক অমিত হাসান প্রমুখ।

অপরদিকে শাল্লায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে উপজেলা ও সরকারি কলেজ ছাত্রদল। ছাত্রদল কার্যালয়ের সামনে থেকে শুরু হয়ে বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে সমাবেশে মিলিত হয় তারা।

সমাবেশে শাল্লা উপজেলা ছাত্রদলের আহবায়ক তারেক হাসান মুন্নার সভাপতিত্বে ও সদস্য সচিব তোফাজ্জুল হক বাপনের পরিচালনায় বক্তব্য রাখেন উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক হৃদয় মিয়া, আমজাদ হোসেন, কলেজ ছাত্রদলের সদস্য সচিব মাহমুদ হাসান রানা, যুগ্ম আহবায়ক কয়েছ আহমেদ প্রমুখ।